ধর্ম নিয়ে অধর্ম করতে করতে অধর্মই ধর্ম হয়ে যাচ্ছে দিন দিন
- সবুজ আহমেদ কক্স - একাত্তর টি সবুজ কবিতা ০৯-০৫-২০২৪

ধর্ম নিয়ে অধর্ম করতে করতে অধর্মই ধর্ম হয়ে যাচ্ছে দিন দিন
ধর্ম নিয়ে বাড়াবাড়ি
মারামারি
গুপ্ত হত্যা
কোন ধর্মে আছে
কোন গ্রন্থে আছে
কেনো অধর্ম নিয়ে দৌড়াই প্রতিদিন ।
ধর্ম নিয়ে আমরা এতো ব্যস্ত থাকি যে
মসজিদে যাই না
মন্দিরে যাই না
তালিকা সাজাই আস্তিক আর নাস্তিক প্রতিদিন
তালিকা সাজাতে সাজাতে নিজেই অজান্তে নাস্তিক হচ্ছি
তালিকা সাজাতে সাজাতে নিজেই সহস্র অধর্ম করছি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।